Fri. Jul 1st, 2022
মোবাইলে অনলাইনে আয় ২০২১

আসসালামু আলাইকুম সম্মানিত প্রিয় দর্শক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি দর্শক আমি আজকে আপনাদেরকে দেখাবো কিভাবে আপনার মোবাইলে অনলাইনে আয় ২০২১

মোবাইল থেকে টাকা আয় করার জন্য আপনাকে কি বিষয়গুলো জানতে হবে সবগুলো বিষয় নিয়ে মূলত এই আর্টিকেলটি লেখা আপনারা এই আর্টিকেল যদি ভালো করে পড়েন তাহলে মোবাইল দিয়ে অনলাইন থেকে ঘরে বসে খুব সহজে ইনকাম করতে পারবেন।

এই করোনাভাইরাস মহামারী সময় আমাদের এখন সবার পকেট ফাঁকা তবে এক্সট্রা যদি আমাদের হাতের এ স্মার্ট মোবাইল দিয়ে ইনকাম করতে পারে তাহলে তাকে অবশ্যই জেনে নেওয়া যাক আমরা কিভাবে আমাদের মোবাইল দিয়ে টাকা আয় করতে পারে অনলাইন থেকে।

অ্যাড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

হ্যাঁ বন্ধুরা আপনাদের হাতের স্মার্ট মোবাইল কি আছে এটি দিয়ে আপনারা বিভিন্ন রকম অ্যাড গুলো দেখে মোবাইলের মাধ্যমে ইনকাম করতে পারেন আপনারা কোন অ্যাড দেখবেন এবং কিভাবে টাকা পাবেন সেই বিষয় নিয়ে এখন আমরা আলোচনা করব অবশ্যই আমি আপনাদেরকে যে ওয়েব সাইটগুলোর লিংক দেব এবং যে এপস গুলোর লিংক দেওয়া এবং যে এপসগুলো নাম হল সেগুলোতে আপনারা অ্যাড দেখে টাকা আয় করতে পারবেন।

প্রথমে আপনাদেরকে বলতে চাই বাংলাদেশের বিভিন্ন রকম ওয়েব সাইট আছে যেখানে আপনারা অ্যাড দেখে টাকা আয় করতে পারেন এরকম ওয়েবসাইটের মধ্যে অনেকগুলো ওয়েবসাইট আছে আমি সেগুলোর নাম লিস্ট করে বলতেছি।

  1. inboxdollar
  2. iRazoo
  3. My Points
  4. Slide joy
  5. quick rewards

প্রিয় দর্শক আমি যে পাঁচটি ওয়েবসাইটের নাম বললাম এই পাঁচটি ওয়েবসাইটের মধ্যে আপনারা বিভিন্ন রকম অ্যাপস দেখে আপনারা আপনাদের হাতে রে স্মার্ট মোবাইল দিয়ে ইনকাম করতে পারবেন অবশ্যই এই ওয়েবসাইটগুলোতে কাজ করার সময় আপনাকে যে বিষয়গুলো থাকতে হবে।

প্রিয় দর্শক আপনার তেমন কোনো কিছুর দরকার নাই আপনার হাতের স্মার্টফোন এবং ভালো ইন্টারনেট কানেকশন এবং একটি জিমেইল একটি মোবাইল নাম্বার এরপর আপনার যেটা কাটি আপনার হাতে নিবেন সেই ইনফরমেশন গুলো আপনার প্রয়োজন হবে অবশ্যই আমি আপনাদেরকে যে ওয়েবসাইট গুলোর নাম বললাম এগুলো থেকে আপনারা একটি একাউন্ট করে কাজ শুরু করে দিতে পারেন আর যদি না বোঝে না কেন অবশ্যই আমাদের আর্টিকেলে কমেন্ট করে জানাবেন আমরা যথেষ্ট পরিমাণ চেষ্টা করব আপনাদেরকে হেল্প করতে।

Android Apps দিয়ে টাকা আয়

সময়তো প্রিয় দর্শক আমি এখন যে বিষয়গুলো নিয়ে আপনাদেরকে বলবো সেটি হচ্ছে আপনারা অবশ্যই জানেন অ্যান্ড্রয়েড অ্যাপস এর মাধ্যমে টাকা আয় করা যায় অবশ্যই আপনাকে আমি এমন কিছু অ্যাপস এর নাম বলব যেগুলো দিয়ে আপনারা ঘরে বসে আপনাদের হাতে রে স্মার্টফোনটি কাজে লাগিয়ে ইনকাম করতে পারেন।

অবশ্যই এই অ্যাপস গুলোতে কাজ করার জন্য আপনাকে কিছু নিয়ম কারণ মেনে কাজ করতে হবে না হলে আপনার একাউন্ট চলে যেতে পারে আপনি টাকা নাও পেতে পারেন এজন্য অবশ্যই আপনারা অ্যাপসের যে পলিসি গুলো আছে এই নিয়মে কাজ করবেন।

আমি যে এপসগুলো আপনাদেরকে লিস্ট করে দেবো এই অ্যাপস গুলো আপনারা প্লে স্টোর থেকে ডাউনলোড করে আপনার মোবাইলে ইন্সটল করে একটি একাউন্ট করে আপনারা ইনকাম করতে পারেন ভিডিও এড দেখে।

  1. Clip Claps
  2. Daily Cash
  3. daily status earn money
  4. smartearn
  5. mobile cash BD

সময় তোর প্রিয় দর্শক আমি যে পাঁচটি অ্যাপস এর কথা বললাম এই অ্যাপসগুলোর অনেক ভাল এই অ্যাপস গুলো আপনারা কাজ করে একটি ভালো পরিমাণ টাকা হাতে ইনকাম করতে পারেন আপনাদের মোবাইলটি দিয়ে অবশ্যই এই অ্যাপস গুলো আপনাকে প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবে এরপরে আপনার জিমেইল কিংবা ফোন নাম্বার দিয়ে একটি অ্যাকাউন্ট করতে হবে এর পরে আপনাকে অবশ্যই আপনি যেই ব্যাংক কিংবা বিকাশ রকেট এগুলোর ইনফর্মেশন দিতে হবে এরপরে মূলত আপনি এই এপস গুলোর মাধ্যমে ইনকাম করতে পারেন।

তবে এই অ্যাপসগুলোকে আরেকটি সুবিধা আছে সেগুলো হচ্ছে আপনি যতো রেফার কোরতে পারবেন তত আপনার এই গ্রামটি বেশি হতে থাকবে কারণ আপনি একজন মানুষকে রেফার করলেন ওই লোক আরো 10 জন লোককে রেফার করল কিন্তু আপনার কাছে ঠিকই টাকাটি চলে আসতেছে এভাবে করে আপনাদের ইনকাম করতে থাকবে আশা করি বুঝতে পারছেন।

গেম খেলে টাকা আয়

প্রিয় দর্শক আপনি কি জানেন আপনি যে গেম খেলেন মোবাইল দিয়ে এরকম গেম কেন আপনি টাকা ইনকাম করতে পারেন যদি না জেনে থাকেন অবশ্যই আপনার জন্য এই আর্টিকেলটি অনেক গুরুত্বপূর্ণ কারণ এই আর্টিকেলের আপনাদেরকে এমন কিছু গেমস অ্যাপস এর নাম বলা হবে যেগুলোর মাধ্যমে আপনারা আপনাদের মোবাইল দিয়ে ইনকাম করতে পারেন গেমস খেলে।

চলুন জেনে নেওয়া যাক কিভাবে আপনারা গেমস খেলে অনলাইন থেকে টাকা আয় করতে পারেন অবশ্যই আপনাদেরকে এই গেমস অ্যাপস গুলো আমি লিস্ট করে দেব এই অ্যাপসগুলো প্লে স্টোর থেকে আপনারা সরাসরি ডাউনলোড করে তারপরে গেমস খেলে ইনকাম করতে পারবেন।

  1. FunTap
  2. Big Time Cash
  3. earn cash play music
  4. GAMEE
  5. Brain Battle

প্রিয় দর্শক আমি আপনাদের যে পাঁচটি গেমস অ্যাপস এর নাম বললাম এই অ্যাপস গুলো আপনারা এখনই প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন এবং একটি একাউন্ট করে নিন এরপরে গেমস খেলুন এবং ইনকাম করুন অবশ্যই আপনারা এখান থেকে খুব সহজে পেমেন্ট নিতে পারবেন আপনার ব্যাংক কিংবা পেপালের মাধ্যমে।

এফিলিয়েট মার্কেটিং করে আয়

অ্যাফিলিয়েট মার্কেটিং কি এবং কিভাবে এফিলিয়েট মার্কেটিং করে আয় করা যায় এটি একটি সহজ বিষয় নয় এফিলিয়েট মার্কেটিং করে আয় করা তবে আপনি যদি চেষ্টা করেন তাহলে খুব সহজেই আপনি আপনার মোবাইলের মাধ্যমে অ্যাপ্লি আট মার্কেটিং করে ইনকাম করতে পারেন।

এফিলিয়েট মার্কেটিং করার জন্য অবশ্যই আপনাকে একটি ব্লগার কিংবা ওয়ার্ডপ্রেস সাইট তৈরি করতে হবে এই সাইটের মাধ্যমে মূলত আপনি এফিলিয়েট মার্কেটিং করতে পারবেন এফিলিয়েট মার্কেটিং হচ্ছে বিভিন্ন আপনি বিক্রয় করবেন এটাকে বলা হয় মূলত এফিলিয়েট মার্কেটিং।

অবশ্য যদি আপনার একটি ওয়েবসাইট থেকে থাকে তাহলে আপনি এখনই অ্যামাজন কিংবা ভেরিশপ দারাস এখানে অনেকগুলো ওয়েবসাইট আছে আরও বড় বড় সেগুলোর মাধ্যমে আপনারা এফিলিয়েট মার্কেটিং করতে পারবেন এবং ইনকাম করতে পারবেন।

প্রিয় দর্শক আপনারা হয়তো বুঝতেই পারছেন আমি কি বুঝাতে চাচ্ছিলাম এতক্ষণ ধরে কিভাবে আপনার মোবাইলের মাধ্যমে আয় করতে পারেন এই বিষয়টি বোঝানোর জন্য এই আর্টিকেলটি লেখা অবশ্যই আপনাদের যদি ভালো লেগে থাকে এই আর্টিকেলটি কমেন্ট করে অবশ্যই জানাবেন আর হ্যাঁ অবশ্যই আপনি কোন বিষয় নিয়ে জানার জন্য সান সেটিও আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিবেন সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।