Wed. Jul 6th, 2022
নতুন মোবাইল ফোন 2021

সম্মানিত প্রিয় দর্শক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমিও ভাল আছি আজকে আমরা যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি সেটি আপনারা বুঝতে পারতেছেন তবে আমরা নতুনভাবে আবারও বলতেছি আমরা আলোচনা করব নতুন মোবাইল ফোন 2021 সম্পর্কে বিস্তারিত জানার জন্য একদম শেষ পর্যন্ত আর্টিকেলটি পড়ে নেবেন।

আপনাদের উদ্দেশ্যে একটি কথা বলা সেটি হচ্ছে আপনারা মনে করছেন হয়তো আমরা 10000 টাকায় 20 হাজার টাকার মধ্যে মোবাইল গুলো নিয়ে থাকি এর থেকে ভালো মোবাইল বা এর চেয়ে ভালো দামি মোবাইল নেই আমি যে মোবাইল গুলো সম্পর্কে আপনাদেরকে জানানোর জন্য এই আর্টিকেলটি দেখতেছি এখানে আপনারা দেখতে পারবেন কয়েক কোটি টাকার উপরেই মোবাইল গুলোর দাম।

সুপ্রিয় দর্শক আমরা এখন শুরু করি সেই মোবাইল গুলো সম্পর্কে এবং এ মোবাইল গুলোতে এমন কি রয়েছে এই মোবাইল গুলো কোটি কোটি টাকা দিয়ে কিনতে হয়।

Gresso Luxor Las Vegas Jackpot

এই মোবাইলটি সারা পৃথিবীতে সবচেয়ে সেরা মোবাইল এর তালিকায় 5 নম্বর স্থানে রয়েছে এই মোবাইল টিতে যে ফিউচার গুলো রয়েছে সেগুলো আপনাদের জানানোর জন্য চেষ্টা করছি এই মোবাইলটিতে ২২ গ্রামের মতো স্বর্ণ রয়েছে এবং মোবাইলটির ওজন 180 গ্রাম।

আপনারা শুনলে অবাক হয়ে যাবেন যে এই মোবাইলটিতে মেমোরি আছে মাত্র 30 এমবি এছাড়া এই মোবাইলটি মাত্র 2 মেগাপিক্সেলের ক্যামেরা এই মোবাইল টির দাম শুনলে হয়তো আপনারা অবাক হয়ে যাবেন এক মিলিয়ন ইউএসডি ডলার বাংলায় যদি আমরা হিসাব করে দেখি 8 কোটি 47 লক্ষ 70000 410 টাকা।

GoldVish Le Million

এই মোবাইলটি রয়েছে পৃথিবীতে সবচেয়ে সেরা মোবাইলের তালিকায় 4 নম্বরে স্থানে এখন আমরা জানবো এই মোবাইলটির ফিউচার এবং দাম সমূহ।

এই মোবাইলটিতে আপনারা 18 গ্রাম স্বর্ণ পাবেন এবং 120 গ্রাম পাবেন ডায়মন্ড এছাড়া মোবাইলটি পাওয়া যাবে দুইটি কালারে একটি হচ্ছে হোয়াইট কালার এবং গোল্ড কালার।

এই মোবাইলটির ডিসপ্লে রেজুলেশন 176 এবং 220 পিক্সেল একটি অবাক করার বিষয় সেটি হচ্ছে এই মোবাইলটি মাত্র 2G ব্যবহার করা যাবে এছাড়া মোবাইল টির ওজন হবে মাত্র 198 গ্রাম এছাড়া মোবাইলের ব্যাটারি হবে 950 এমএইচ এবং মেমোরি হবে 2 জিবি এই মোবাইল টির দাম হচ্ছে 1.3 মিলিয়ন ইউএসডি ডলার এই মোবাইল টির দাম বাংলায় হিসাব করলে দেখা যায় 110,201,533.00 টাকা।

Amosu Call of Diamond iPhone 6

পৃথিবীর সবচেয়ে সেরা মোবাইলের তালিকায় এই মোবাইলটি রয়েছে তিন নাম্বারে স্থানে এখন আমরা জানবো এই মোবাইলটির বিস্তারিত বিষয় গুলো এবং দাম সহ।

আমি যে মোবাইলটার কথা আপনাদের মাঝে তুলে ধরতেছি এই মোবাইলটি তৈরি করেছে আইফোন কোম্পানি এই মোবাইলটি তৈরি করা হয়েছিল শুধুমাত্র বিলিয়ন এর জন্য।

এই মোবাইলটি থে ফিউচার গুলো রয়েছে সেগুলো নিয়ে এখন আমরা আলোচনা করি এই মোবাইলটা দিয়ে ছোট ডায়মন্ড 66 হাজার 127 টি আপেলের যে লোগোটি রয়েছে সেখানে রয়েছে 51 দশমিক 29 ক্যারেট ডায়মন্ড।

এই মোবাইলটির বডিতে রয়েছে 18 ক্যারেট স্বর্ণ এছাড়াও রয়েছে অন্যান্ন বিষয় সমূহ এবং এই মোবাইল টির দাম 1.7 মিলিয়ন ইউএসডি ডলার যা বাংলাদেশী টাকায় হিসাব করলে দেখা যায় 144,109,697.00 ঢাকা।

প্রিয় দর্শক মোবাইল গুলো আপনাদের মাঝে শেয়ার করেছি এই মোবাইল গুলো মূলত যারা কোটিপতির উপরেও যদি থেকে থাকে তাদের জন্য মূলত এই মোবাইল গুলো ব্যাবহার করার যোগ্য আমরা আপনারা এগুলো ব্যবহার করা কখনও সম্ভব নয় শুধুমাত্র পৃথিবীতে সবচেয়ে সেরা এবং বেশি দামের মোবাইলগুলো আমি আপনাদের সাথে শেয়ার করার জন্য চেষ্টা করেছি।

যে নতুন মোবাইল ফোন 2021 গুলো আমি আপনাদের মাঝে শেয়ার করছি এর চেয়ে আরো বেশি দামি মোবাইল গুলো রয়েছে সেই মোবাইল গুলো সম্পর্কে যদি আপনারা জানতে চান তাহলে অবশ্যই আপনারা আমাদের কমেন্ট বক্সে লিখে আমাদের জানাবেন আপনাদের কমেন্টের উপর নির্ভর করে আমরা আগামী পর্বে আরও ভাল যে দামি মোবাইল গুলো রয়েছে সেগুলো নিয়ে আর্টিকেল লিখে আপনাদেরকে জানিয়ে দেওয়ার চেষ্টা করব সেই পর্যন্ত আমাদের সাথেই থাকুন ভালো থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।